বন্ধ করুন

জেলা শাসক-এর দপ্তর

পশ্চিম মেদিনীপুর জেলা, 2002 সালে পূর্বের মেদিনীপুর জেলা থেকে খোদাই করা একটি বিশাল, ভৌগলিকভাবে বৈচিত্র্যময়, সামাজিক সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ জেলা যেখানে আমরা বন্যা এবং খরা, বন ও সমতলভূমি, প্রচুর কৃষি উত্পাদনশীলতার এলাকা এবং ঘৃণ্য অনুর্বরতার মধ্যে নাগরিকদের পরিষেবা দেওয়ার চেষ্টা করি। , চিহ্নিত অনগ্রসরতা এবং সেইসাথে খড়্গপুরের মহাজাগতিক শহরে বসবাসকারী আমাদের লোকদের জন্য।

আমাদের অনুসন্ধিৎসু নাগরিকদের জন্য, আমাদের ওয়েবসাইটটি সমস্ত বিভাগ এবং বিভাগ দ্বারা পরিচালিত নিয়ন্ত্রক এবং উন্নয়ন কর্মকাণ্ডের একটি সামগ্রিক পদ্ধতিতে একটি ব্যাপক চিত্র আঁকতে চায়। আমরা ‘সিটিজেন কর্নার’ যুক্ত করে আমাদের ওয়েবসাইটটিকে যতটা সম্ভব নাগরিক বান্ধব করার জন্য একটি বিনয়ী প্রচেষ্টা করেছি যেখানে পুলিশ ভেরিফিকেশন, পাসপোর্ট, আবগারি, মোটর যান ইত্যাদি সম্পর্কিত নাগরিকদের দায়ের করা আবেদনের স্ট্যাটাস পাওয়া যাবে। উপরন্তু, আমরা আমাদের ওয়েবসাইট যতটা সম্ভব বিস্তৃত এবং ইন্টারেক্টিভ করার চেষ্টা করেছি।

আমি তথ্য সংগ্রহ ও সংকলন এবং ওয়েবসাইটের পুনঃডিজাইনিংয়ের সাথে জড়িতদের কঠোর পরিশ্রম এবং উত্সর্গকে স্বীকার করি। আমি সংশ্লিষ্ট সকলের কাছ থেকে এই ওয়েবসাইটটির আরও উন্নতির জন্য পরামর্শ এবং মন্তব্যকে স্বাগত জানাই।

শ্রী খুরশিদ আলী কাদরী, আই.এ.এস.